নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে সড়ক আইন বিষয়ক সচেতনতামূলক সভা

চাঁপাইনবাবগঞ্জে সড়ক আইন বিষয়ক সচেতনতামূলক সভা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
ট্রাফিক আইন জানুন, ট্রাফিক আইন মেনে চলুন এ শ্লোগানকে চাঁপাইনবাবগঞ্জে সড়ক পরিবহন আইন ২০১৮ বিষয়ক সচেতনতামূলক মতবিনিময় সভা করেন জেলা পুলিশ।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা পুলিশের আয়োজন পরিবহন মালিক, চালক, হেলপার, কন্ডাক্টর এবং শ্রমিকদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আসতে হবে, শৃঙ্খলা ফিরিয়ে আনতে পরিবহন মালিক, চালক, হেলপার, কন্ডাক্টর এবং শ্রমিকসহ সকলকে এগিয়ে আসার আহŸান জানান। তিনি আরো বলেন, সড়ককে বৈধ গাড়ি ও লাইসেন্স নিয়ে গাড়ি চালালে কোন ট্রাফিক পুলিশ অন্যায়ভাবে হয়রানি করবে না। আর অন্যায়ভাবে ট্রাফিক পুলিশ বা কোন পুলিশ সদস্য হয়রানি করলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এই সড়কে আইনের জরিমানার পরিমাণ অনেক বেশি। তাই আপনারা সড়ক মটর সাইকেল ও বড় যানবহন সর্তকভাবে চালাবেন। তাতে কোন সমস্য হবার কথা নয়।

সড়ক পরিবহন মালিক গ্রæপের সভাপতি এ কে এম লুৎফর রহমানের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল-ই-খুদা, পৌর কাউন্সিলর নুরুল ইসলাম মিনহাজা, জেলা সড়ক পরিবহন মালিক গ্রæপের সাধারণ সম্পাদক ইয়াহিহা বিশ্বাসসহ পরিবহন মালিক, চালক ও সাধারণ মানুষরাও।

পরে মতবিনিময়সভা শেষে সড়ক পরিবহন আইন ২০১৮ জানান জন্য সকলের মাঝে লিপ্লেট বিতরণ করা হয়।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …