নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে শয্যা ও অক্সিজেন সংকট নিয়ে সংবাদ প্রচারের পরে অক্সিজেন পেলো সদর হাসপাতাল

চাঁপাইনবাবগঞ্জে শয্যা ও অক্সিজেন সংকট নিয়ে সংবাদ প্রচারের পরে অক্সিজেন পেলো সদর হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক, চাপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের হাসপাতালে শয্যা ও অক্সিজেন সংকট শিরোনামে গণমাধ্যমে সংবাদ প্রচারের পরে প্রায় ৫ হাজার ৬শ ৪৪ লিটার অক্সিজেন এসেছে সদর হাসপাতালে।

আজ বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট্য জেলা হাসপাতালের সেন্ট্রাল অক্সিজেনের ট্রাংককে এই তরল অক্সিজেন প্রবেশ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট্য জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক জানান, করোনা ওয়ার্ডে অক্সিজেন সংকট থাকায় চিকিৎসা দিতে হিমমিশ খাচ্ছিল ডাক্তাররা। অনেক প্রতিক্ষার পরে আজ ৫ হাজার ৬শ ৪৪ লিটার তরল অক্সিজেন এসেছে সদর হাসপাতালে। যা প্রায় ৬শ ৬৩টি অক্সিজেন সিলিন্ডারের সমান কাজ করবে। তিনি আরো জানান, যেহেতু অক্সিজেন পরিমাণ মতো পাওয়া গেছে সেহেতু বসে সিদ্ধান্ত নেয়া হবে কি পরিমাণ করোনা শয্যা বাড়ানো সম্ভাব। তরল অক্সিজেন পাওয়াতে এখন থেকে করোনা রোগীদের অক্সিজেন সংকট হবে না বলেও জানান।

এদিকে দুপুরে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ আনুষ্ঠানিকভাবে এই তরল অক্সিজেন ট্রাংকটি শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক, হাসপাতালের আরএমও ডা. নাদিম সরকার, সভাপতি ডা. গোলাম রাব্বানী, ডা. নাহিদ ইসলাম মুনসহ অন্যান্যেরা

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …