নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা করার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা মামলা করার প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে সোহেল মিথ্যা মামলা করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জের মির্জাপুরের গ্রামবাসী মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। আজ শনিবার (০৩ এপ্রিল) সকাল ১১ টার দিকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর বাজারে গ্রামবাসীর ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় এলাকাবাসী বলেন, নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে সোহেলের মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি করেন। তারা আরো বলেন, সোহেল মিথ্যা মামলা করে গ্রামবাসীর সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানিসহ আর্থিক ক্ষতি করছেন। সোহেল এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এলাকাবাসীর দাবি হাতবেধে ১ লাখ টাকার চাঁদা দাবির মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন।

এদিকে সোহেল বলেন, আমার ভাইকে এলাকাবাসী মির্জাপুর বাজারে নিয়ে গিয়ে হাত বেধে ১ লাখ টাকার চাঁদা দাবি করে। সেই কারণে আমার নিরাপত্তার জন্য মামলা দায়ের করি।

এই মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়নের ৮নং ওযার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, শিক্ষক ইমরুল কায়েস, বঙ্গবন্ধু মিতালী সংঘের সভাপতি ফরহাদ হোসাইন সবুজ, মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাকিম, সমাজসেবক আবুল হোসেনসহ সাধারণ মানুষ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষরা।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …