নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে পৌনে ২ কোটি টাকার হেরোইনসহ অস্ত্র জব্দ করেছে বিজিবি

চাঁপাইনবাবগঞ্জে পৌনে ২ কোটি টাকার হেরোইনসহ অস্ত্র জব্দ করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্ত এলাকা থেকে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ ১ কেজি ৭শ গ্রাম হেরোইন জব্দ করেছে বিজিবি-৫৯। এসময় কাউকে আটক করতে পারেননি।

আজ (১৩ মে) বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর সীমান্ত পিলার ১৮৩/৩ এস হতে ২০০ গজ বাংলাদেশের ভেতরের ১৯ বিঘা স্থানে এগুলো জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে প্রেস বিফ্রিং এর মাধ্যমে ৫৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিষয়টি নিশ্চিত করেন।

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল আমির হোসেন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শিবগঞ্জ উপজেলা আজমতপুর সীমান্ত এলাকায় মাদক ও অস্ত্র বেচাকেনা হচ্ছে। এই সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করলে সীমান্তে ১৮৩/৩ মেইন পিলার হতে ২শ গজ বাংলাদেশের ভেতরের ১৯ বিঘা নামক স্থানে মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। সেখান থেকে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ ১ কেজি ৭শ গ্রাম হেরোইন জব্দ করা হয়। হেরোইনের আনুমানিক মূল্য প্রায় পৌনে ২ কোটি টাকা। অধিনায়ক লেঃ কর্নেল আমীর হোসেন মোল্লা এর নেতৃত্বে উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলম, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানসহ আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …