নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযানে জুয়া খেলার সময় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযানে জুয়া খেলার সময় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জে পৃথক দুইটি অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ১১ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

শনিবার দিবাগত রাতে চাঁপাইনবাবগঞ্জের উদয়ন মোড়ের বাংলাদেশ অটো ও অটো রিক্সা শ্রমিক লীগের অফিস ও শিবগঞ্জে নয়ালাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জে হুজরাপুর এলাকার খসরু পারভেজের ছেলে রাশেদুল ইসলাম ওরফে সুজন (২৭), পৌর এলাকার জিয়ানগর মহল্লার রেজাউল ইসলামের ছেলে মাসুম (২৫), পাঠানপাড়া এলাকার জালাল উদ্দীনের ছেলে সাব্বির হোসেন (৩৪), বইদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৭), শহরের হুজরাপুর কাজিপাড়া মহল্লার আব্দুল লতিফের ছেলে সাজু ইসলাম (২৮)। শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের গুনগুনিপাড়া গ্রামে মৃত নওশেদ আলীর ছেলে জেনারুল ইসলাম (৫০), সোহরাব আলীর ছেলে সাহেব আলী (৩০), রেনু মন্ডলের ছেলে তুফান আলী (৩০), আব্দুর রহিমের ছেলে মাসুম আলী (২৫), মৃত মোশারফ হোসেনের ছেলে নশের আলী (৪৫), আতাব উদ্দিনের ছেলে মাজিদুল হক (৩০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ অধিনায়ক জিএম আবুল কালাম আজাদ চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জে পৃথক দুইটি অভিযান চালিয়ে ১১ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তাস, মোবাইলসহ প্রায় ১০ হাজার টাকা জব্দ করা হয়।

এঘটনায় চাঁপাইবাবগঞ্জ মডেল থানা ও শিবগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …