শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: 

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আমিনুল ইসলাম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর কলেজ মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঠাকুর পলশা গ্রামের তরিকুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকালে রহনপুর থেকে খুলনাগামী মহানন্দা ট্রেনে রহনপুর কলেজ মোড়স্থ রেললাইনে ট্রেনে মাথা কেটে পড়েছিল এক যুবকেরর। মৃতওই যুবকের মরাদেহের ১০ ফিট দূরে একটি মোবাইল পাওয়া গেছে। পরে গোমস্তাপুর থানাকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আসে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচাজ মাহবুব হোসেন বিষয়টি নিশ্চিত করেন জানান,রহনপুর এলাকায় ট্রেনে মাথা কেটে এক যুবকের মৃত্যু হয়েছে এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। এ ঘটনায় আমনুরা রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। ঘটনাস্থলে গোমস্তাপুর থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ময়না তদন্তের পাঠানো। এ ঘটনায় রেলওয়ে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি আরো জানান, স্থানীয় এক মেম্বারের সাথে কথা বলে জানা যায় আমিনুল ইসলাম হঠাৎ হঠাৎ বাড়ি থেকে বের হয়ে চলে যায়। সে কিছুটা ভারসম্যহীন বলে জানান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …