নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে জিয়া হত্যা মামলার প্রধান আসামী টিপুকে চারশিট থেকে বাদ দেয়ার প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে জিয়া হত্যা মামলার প্রধান আসামী টিপুকে চারশিট থেকে বাদ দেয়ার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর জিয়াউর রহমান জিয়া হত্যা মামলার ১নং আসামী ইউপি চেয়ারম্যান শহীদ রানা টিপুকে চারশিট থেকে বাদ দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন। মানববন্ধনে উপস্থিত ছিলেন শতাধিক নারী ও শিশু। এসময় সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারায়নপুর এলাকায় নিহত জিয়াউর রহমান জিয়ার স্ত্রী ও মামলার বাদি মিলিয়ারা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামীর হত্যা মামলার ১নং আসামী সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীদ রানা টিপু ও তার অন্যতম সহযোগী আজিজুর রহমানসহ প্রভাবশালীদের বাদ দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম।

সুষ্ঠু তদন্ত করে পুনরায় আদালতে চারশিট দেয়ার দাবি করেন। ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন বিউটি আকতার, সুলেখা বেগম, সুফিয়া বেগম অন্যরা

চলতি বছরের ২৩ এপ্রিল নদী থেকে অবৈধভাবে মাটি কাটাকে কেন্দ্র করে চন্দ্র নারায়নপুর এলাকায় দুটি গ্রুপের মধ্যে বোমাবাজির ঘটনা ঘটে। এ সময় বোমার বিষ্ফোরণে জিয়াউর রহমান জিয়ার মৃত্যু হয়। পরে জিয়াউর রহমানের স্ত্রী মিলিয়ারা বেগম চরবাগডাঙ্গা ইউপি চেয়ারম্যান শহীদ রানা টিপুসহ ৪৫ জনকে আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …