নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে চালের দাম কমিয়ে সমন্বয় করা হয়েছে বলে দাবি করেছেন মিল মালিক ও ধান-চাল ব্যবসায়ীরা

চাঁপাইনবাবগঞ্জে চালের দাম কমিয়ে সমন্বয় করা হয়েছে বলে দাবি করেছেন মিল মালিক ও ধান-চাল ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

বাজার স্থিতিশীল রাখতে চাঁপাইনবাবগঞ্জে চালের দাম কমিয়ে সমন্বয় করা হয়েছে বলে দাবি করেছেন মিল মালিক ও ধান-চাল ব্যবসায়ীরা। শুক্রবার সকালে স্থানীয় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা। তবে সুলভ মূল্যে চাল কিনে পাইকারি ও খুচরা ব্যবসায়ীরা অতিরিক্ত দামে বিক্রি করছেন বলে অভিযোগ তাদের। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা চাল কল মিল মালিক গ্রুপ এবং জেলা মিল মালিক ও ধানচাল সমিতি যৌথভাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। 

এতে লিখিত বক্তব্য পড়েন মিল মালিক গ্রুপের সহ-সভাপতি আনোয়ার হোসেন। 

সংবাদ সম্মেলনে বলা হয় চলতি জানুয়ারি মাসের শুরুর দিকে হঠাৎ করে বাজারে চালের দাম বেড়ে যায়। ধানের দাম বেড়ে যাওয়ার কারণেই দাম বাড়ে। পরে বাজার স্থিতিশীল করতে চালের দাম কমানোর উদ্যোগ নেন মিল মালিকেরা। বর্তমানে রাইস মিলগেটে ৬২ টাকা কেজি দরে মিনিকেট চাল বিক্রি হচ্ছে, যা আগে ৬৪-৬৫ টাকায় বিক্রি হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা মিল মালিক ও ধানচাল সমিতির সভাপতি হারুনুর রশিদ, নবাব অটো রাইস মিলের স্বত্বাধিকারী আকবর হোসেন,  আতিক অটো রাইস মিল স্বত্বাধিকারী মফিজ উদ্দিনউদ্দিনসহ অন্যান্যরা।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …