নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ ইউপি সদস্য শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ ইউপি সদস্য শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 নিজস্ব প্রতিবেদক ,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইউপি সদস্য  জুয়েল রানাকে নারী সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর তাদের গ্রেপ্তার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারকৃত জুয়েল রানা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য এবং চরবাগডাঙ্গার আমির আলীর ছেলে। তার নারী সহযোগি ববিতা গোমস্তাপুর উপজেলার পারবর্তীপুর-শেরপুরের মুকুল রানার স্ত্রী। ববিতা চাকুরির সুবাদে পৌর এলাকার বালুবাগানে ভাড়া থাকেন।

চাঁপাইনবাবগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরির্দশক (ক সার্কেল) ইলিয়াস হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল বালুবাগানে অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম হেরোইনসহ ববিতাকে গ্রেপ্তার করে। ওই হেরোইনের মালিক ছিলেন জুয়েল রানা। পরে ববিতার দেয়া তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তা জুয়েলের বেলেপুকুরের বাড়িতে অভিযান চালিয়ে আরো ২০০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করে।

তিনি জানান, জুয়েল রানা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় ওই নারীসহ তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। 

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …