নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১০ টার দিকে এ মত্যুর ঘটনা ঘটে। উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির শরীরে জ্বর ও হালকা শ্বাসকষ্ট ছিল। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হামিদ।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি উপজেলার দলদলী ইউনিয়নের পোল্লাডাঙ্গা নতুন হাজিপাড়া গ্রামের মৃত. কাজী আব্দুর রশিদের ছেলে কাজি আলী আজগর (৮৫)। 

ডা. আব্দুল হামিদ জানান,‘সকাল ১০ টার দিকে অচেতন অবস্থায় জ্বর ও হালকা শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে কাজী আলী আজগরের পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য নিয়ে আসলে; কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষনা করেন। পরবর্তীতে তার নমুনা সংগ্রহ করা হয়। 

তিনি আরও বলেন, করোনার নিয়ম মেনে তার মরদেহ পাঠানো হয়েছে এবং দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। 

কাজী আলী আজগরের ছেলে কাজী মুসফিকুর রহমান জানান, গত ছয়দিন ধরে থেমে থেমে জ্বর হচ্ছিলো। আজ সকাল থেকে জ্বরের সাথে হালকা শ্বাসকষ্টের সাথে শারীরিক অবস্থার অবনতি দেখা দেয় এবং অচেতন হয়ে পড়ে। পরে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২১ জুন কাজী আলী আজগরের ছেলে কাজী মুসফিকুর রহমানের (৪৩) করোনা পজেটিভ রির্পোট আসে। এর আগে জেলায় পাঁচজন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেও; পরবর্তীতে তাদের পাঁচজনেরই রির্পোট নেগেটিভ আসে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগের প্রধান সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

সিভিল সার্জন আরও জনান,বর্তমানে চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা ১০১ জন এবং সুস্থ হয়েছেন ৬১ জন।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …