নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। আজ বুধবার দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন চলাকালে এ ঘটনা ঘটে। পরে উভয় পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে দুই পক্ষ একে অপরকে দোষারোপ করে শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেলন থেকে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে গত ২৪ আগস্ট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুলকে উদ্দেশ্য করে কুরুচিকর স্ট্যাটাস দেয় পৌর মেয়র কারিবুল হক রাজিনের সমর্থক নাদিম। এ ঘটনায় সোমবার রাতে আতিকুল ইসলামের সমর্থকরা নাদিমের বাড়িতে হামলা ও ভাংচুর করে। এ ঘটনার জেরে আজ বুধবার দুপুরে মানববন্ধনে মিলিত হয় কারিবুল হক রাজিনের নেতৃত্বে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। এ সময় অপর আওয়ামী লীগ ও ছাত্রলীগের কর্মীরা তাদের ওপর ধাওয়া করলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।’

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ওসি আরও জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …