নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বৃহস্পবার বেলা ১২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা যুবলীগের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনের বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, সদর উপজেলা যুব লীগের সভাপতি আসাফুদ দৌলা ও সাধারণ সম্পাদক লেলিন প্রামানিকসহ যুব লীগের নেতৃবৃন্দ।

জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবায় অনেক কিছু করেছেন। আমরা মানববন্ধনেরর মাধ্যমে প্রধানমন্ত্রী দাবি জানায়, চাঁপাইনবাবগঞ্জে মহামারি করোনা ভাইরাস পরীক্ষার জন্য একটি আরটি-পিসিআর ল্যাব উপহার দিবেন। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের ফলাফল পেতে দেরি হওয়ায়, দিন দিন করোনায় জেলায় ভেরত ভেরত মহামারী আকার ধারণ করা শুরু হয়েছে। করোনার দ্রুত ফলাফল ও করোনা সংক্রমন রোধে আরটি পিসিআর ল্যাব স্থাপন জরুরী হয়েছে পড়েছে। 

বর্তমানে সংক্রমণের হার অনেক বেশি। রাজশাহী ও ঢাকায় নমুনা পরীক্ষায় অনেক সময় লাগে। এ অবস্থায় চাঁপাইনবাবগঞ্জে আরটি-পিসিআর ল্যাবের দাবি তুললো জেলা যুবলীগ। অপর দিকে জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী ফটিক, জেলা জাপার সাধারণ সম্পাদকসহ অনেকই সামাজিক যোগাযোগ মাধ্যমে একই দাবি তুলেছেন।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জে ২ জন মারা গেছেন। তাদের মধ্যে এক মহিলা মারা যাওয়ার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। আর অপরজন নেসকোর উচ্চমান হিসাব সহকারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …