নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে আয়কর কর্মকর্তার ভূয়া পরিচয়দানকারী এক ব্যক্তি আটক

চাঁপাইনবাবগঞ্জে আয়কর কর্মকর্তার ভূয়া পরিচয়দানকারী এক ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে আয়কর কর্মকর্তা হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে ব্যবসায়ীদের সাথে প্রতারণা করে অর্থ আদায়ের চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে পুরাতন বাজার এলাকার ‘চাঁপাই বুক ডিপো নামে একটি বই এর দোকান থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলো দিনাজপুর জেলার কোতোয়ালি থানার বোয়ালিয়া ফকিরগঞ্জ দিলদার পাড়ার মৃত মোশাররফের ছেলে মো. হায়দার রহমান (৪৫)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, পৌর এলাকার পুরাতন বাজারের চাঁপাই বুক ডিপোর মালিক মো. নাসিরুল ইসলামের কাছে ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর দাবি করে এক ব্যক্তি দোকানের ট্যাক্সের ফাইল দেখতে চায়। এ সময় দোকান মালিকের সন্দেহ হলে পাশে দোকানে থাকা চাঁপাইনবাবগঞ্জ ইনকাম ট্যাক্স অফিসের কম্পিউটার অপারেটর শহিদুল ইসলামকে খবর দিলে ধরে ফেলে প্রতারক হায়দারকে। তিনি তাৎক্ষণিক নিশ্চিত করেন আটক ব্যক্তি ইনকাম ট্যাক্স অফিসের কোন কর্মকর্তা নয়। পরে পুলিশকে খবর দিলে ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *