মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন জজকে পিটিয়ে দুই হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন জজকে পিটিয়ে দুই হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের নশিপুরে বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন জজকে পিটিয়ে দুই হাত-পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত (০৯ এপ্রিল) সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর বয়লার বিলের রাস্তায় এই ঘটনা ঘটে।

আহত জজের ভাই আব্দুল্লাহ আল মাসুদ জনি অভিযোগ করে জানান, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন জজ তার শহরের বাসা থেকে রাত সাড়ে ৮টার দিকে নিজ গ্রামে বালিয়াডাঙ্গা যাওয়ার পথে নশিপুর বয়লার বিলের রাস্তায় পৌছালে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামের নেতৃত্বে রাকিব, মাবুদ, কাসেমসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন ব্যক্তি জজকে লোহার রড ও লাঠি দিয়ে বেধরক পিটিয়ে জখম করে এবং কাছে থাকা বিল লিজের ৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

এসময় জজের ভাই আব্দুল্লাহ আল মাসুদ জনি তার ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। তিনি আরও জানান, জমি জমা নিয়ে পুর্ব বিরোদের জের ধরে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছে।

পরে জজকে গুরুতর অবস্থায় উদ্ধার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে এলে তার হাত-পায়ের এক্সরে করার জন্য হাসপাতালের বাইরে একটি ক্লিনিকে পাঠানো হয়। ওই ক্লিনিকের এক্সরে রিপোর্টে তার দুই হাত-পায়ের বেশ কয়েকটি স্থানে হাঁড় ভেঙ্গে গেছে বলে দেখা যায়।

এসময় আহত জজ সাংবাদিকদের বলেন,তাকে হত্যার উদ্দেশ্যেই প্রতিপক্ষরা তার ওপর হামলা চালিয়েছে।

এ বিষয়ে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ইফতেখার জানান, আহত ব্যক্তির হাত ও পায়ে আঘাতের চিহ্ন থাকলেও তার এক্সরে করার জন্য বাইরে পাঠানো হয়।

এদিকে সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, বিষয়টি গোপনসূত্রে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং অপরাধীকে ধরতে পুলিশ কাজ করছে। তিনি আরও বলেন, এঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নশিপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম বিষয়টি অস্বীকার করে জানান, এ বিষয়ে তার কোন কিছু জানা নেই। সে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …