নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলি ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলি ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ষ্টেশনপাড়ার সেরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ২টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ১ হাজার ৪৫ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৫।

আজ শুক্রবার সকাল ৬ টার দিকে সেরাজুল ইসলামের ভাড়া বাড়ি থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়। পরে গ্রেফতার দেখিয়ে গোমস্তাপুর থানা হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলো, শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে জসিম উদ্দীন (৩২)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গোমস্তাপুর উপজেলার রহনপুর ষ্টেশনপাড়া এলাকার সেরাজুল ইসলামের ৫ তলা বাড়ির নিচ তলায় একটি মাদকের বড় চালান রয়েছে। সে সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ২টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি ও ১ হাজার ৪৫ পিস ইয়াবাসহ জমিসকে আটক করা হয়। 

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমিস জানান, অস্ত্র ও ইয়াবা ব্যবসার জন্য সেরাজুলের বাড়ি ভাড়া নেন এবং দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসা চালিয়ে আসছেন।

র‌্যাব ক্যাম্পের অধিনায়ক আরো বলেন, জসিম অস্ত্র ও হত্যা মামলার ৭-৮টি মামলার আসামী। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অস্ত্র ও মাদক মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …