নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় জব্দ

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় জব্দ

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রিপিস এবং শাল-চাদর আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৫৯)।

মঙ্গলবার গভীর রাতে সোনামসজিদ স্থলবন্দর থেকে একটি পণ্যবাহী ট্রাক গন্তব্যে যাওয়ার সময় শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি এলাকায় বিজিবি অভিযান পরিচালন করে ট্রাকসহ প্রায় এক কোটি টাকার মূল্যের এসব কাপড় জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বললেন বিজিবির অধিনায়ক গোলাম জাকারিয়া।
আজ বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি’র সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে জানান অধিনায়ক লে: কর্নেল গোলাম কিবরিয়া।

সংবাদ সম্মেলনে অধিনায়ক লে: কর্নেল গোলাম কিবরিয়া জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা মেট্রো ট-২২-৬৩৮৩ একটি ট্রাক বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শুল্ক স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দর দিয়ে শুল্ক ফাকি দিয়ে ভারতীয় চায়না পাউডারের বিপরীতে বিপুল পরিমান ভারতীয় শাড়ী ৬০৬ পিচ, ৬৩৬ পিচ থ্রীপিস, ১৬৩৫ পিচ শাল (চাদর) ও গায়ের উরনা ৩১ পিচ আমদানি করে মুকুল ট্রেডার্স। যার মালিক রফিকুল ইসলাম। অভিযান পরিচালনার টের পেয়ে চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। এঘটনা ট্রাকটি জব্দ করা হয়।

অধিনায়ক লে: কর্নেল গোলাম কিবরিয়া আরও জানান, ফেলে যাওয়া ট্রাক বিজিবি, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও কাস্টম কর্মকর্তার সম্মুখে তল্লাশী করে ২ শত বস্তা চায়না ক্লে পাউডারের নিচে ঘোষণা বহির্ভূত কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড় জব্দ করা হয়।

এ বিষয়ে কাস্টমস কর্মকর্তা ইউনুস আলী বলেন, বিজিবি কর্তৃক জব্দকৃত মালামাল মুকুল ট্রেডার্স এর মালিককের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …