নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় ১০ জন আটক

চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় ১০ জন আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের বাংগাবাড়ী সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় নারী-পুরুষ ও শিশুসহ ১০ জনকে আটক করেছে বিজিবি-১৬। আজ মঙ্গলবার বিকেলে গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ী সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো সুনামগঞ্জ জেলার বনগাঁও গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী কুলসুম (৪৫) ও তার সন্তান জুয়েল (৬), একই গ্রামের মনপুরার স্ত্রী আকলিমা (২৫), তার সন্তান মরিয়ম (৪), সানজিদা (১), তানজিলা (২), মৃত রাকিব আলী স্ত্রী হাতেমা খাতুন (৫০), নোয়াখালি জেলার বেগমগঞ্জ উপজেলার হুমায়ুন কবিরের ছেলে জাকির হোসেন (৩৫), খুলনা জেলার নবণচড়া গ্রামের মৃত হাসমত বিশ্বাসের মেয়ে খুরশেদা জরিনা (৩০),  যশোর শার্শা উপজেলার মাইসাকুরা গ্রামের মৃত লুৎফর রহমানের মেয়ে লিপি আনসারী (২৫)।

নওগাঁ ১৬ বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল একেএম আরিফুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, দালালচক্রের মাধ্যমে বেশ কয়েকজন লোক অবৈধভাবে ভারতে প্রবেশ করবে।ওই সংবাদের ভিত্তিতে আলীনগর এলাকা অভিযান চালিয়ে ১ জন পুরুষ ৫ জন মহিলা ও ৪ জন শিশুকে আটক করা হয়। দালালচক্র তাদেরকে ভারতে প্রবেশ করাতে ব্যর্থ হলে আলীনগর এলাকা ফেলে চলে যায় এবং সে এলাকা থেকে তাদের আটক হয়।পরে রাতে গোমস্তাপুর থানায় পুলিশের নিকট সোপর্দ করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …