নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালে হানিহাটি বাজার মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন হয়। আর বিকেলে রানিহাটি কলেজ চত্তরে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সিল্কেশনের মাধ্যমে সভাপতি পদে আবু আহমেদ নজমুল কবির মুক্তা ও সাধারন সম্পাদক পদে আতিকুল ইসলাম টুটুল খানের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। 

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে মোহাম্মদ নাজমুল হক ও যুগ্ন সাধারন সম্পাদক পদে আব্দুর রহমান এডু ও তৌহিদুল ইসলাম টিয়ার নাম ঘোষণা করা হয় সম্মেলনে। আর চারজন সদস্যের নামও ঘোষণা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা.সামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসি ইসলাম জেসিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সম্মেলন উপলক্ষে শিবগঞ্জ উপজেলার ৫২০ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এদিকে কাউন্সিলে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল পরিমান আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …