নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র-মাদকসহ আটক-৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র-মাদকসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবগঞ্জের শিবগঞ্জে পৃথক দুইটি অভিযানে একটি বিদেশি পিস্তুল একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও ৫৫০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েদা পুলিশ।

আজ (৯ ফেব্রুয়ারী) রবিবার সন্ধ্যায় শিবগঞ্জের সালামপুর ও সোনামসজিদ বালিয়াদিঘী এলাকা থেকে অস্ত্র-মাদকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলে, গোমস্তাপুর উপজেলার ডাইংপাড়া গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে আব্দুল মালেক (৪৫) একই গ্রামের আব্দুল মালেকের স্ত্রী রোজি বেগম (৪২) এবং শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা মহল্লার মুক্তার হোসেন গুধার ছেলে শাহিন আলী (২০)।

জেলা গোয়েদা শাখার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবু আব্দুল্লাহ জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের সালামপুর গ্রামে বেশ কয়েকজন অস্ত্র বেচা-কেনা করছে। এই সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলিসহ মালেক ও তার স্ত্রী রোজিকে আটক করা হয়। আর আব্দুল মালেকের নামে অস্ত্র ও মাদকের তিনটি বড় মামলা রয়েছে।

পরে একই উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘী চামচিকা এলাকার একটি আমবাগানের অভিযান চালালে ৫৫০ পিস ইয়াবাসহ শাহিনকে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *