নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনও’র বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনও’র বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে তাবাস্সুমের অনিয়ম ও দুর্নিতীর মাধ্যমে সরকারের লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহনাজ খাতুন।

আজ রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে তাবাস্সুম ভোলাহাট উপজেলা পরিষদে যোগদানের পর থেকেই স্বেচ্ছাচারিতার মাধ্যমে উপজেলা পরিষদের সকল প্রকল্প গ্রহণ করেছেন। তিনি উপজেলা পরিষদের সমন্বয়সভায় অনুমোদন না করে রেজুলেশনে উঠিয়ে পরিষদের রাজস্ব তহবিলের অথ্য অনিয়ম ও দুর্নিতীর আশ্রয় নিয়ে ব্যয় করেছেন।

ইউএনও বাসার সিসি ক্যামেরা মেরামতের নামে দেড়লাখ টাকাসহ পুকুর সংস্কারের নামে টিআর, কাবিটা ও কাবিখা প্রকল্প থেকে প্রায় ৪২ লাখ টাকা আত্মসাত করেছেন বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। তিনি ইউএনও’র বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান সংবাদ সম্মেলন থেকে।

এদিকে অভিযোগ প্রসঙ্গে ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাস্সুমের সাথে যোগাযোগের জন্য একাধিকবার মোবাইল ফোনে কল দেয়া হলেও তিনি ফোন রসিভি করেন নি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …