নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিহাব নামে এক ভ্যানচালককে হত্যার পর রিক্সাভ্যান ছিনতাই করে নিয়ে যাবার ২৪ ঘন্টার মধ্যে মরদেহ ও ভ্যান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

বুধবার ভোর রাতের দিকে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের যাতাহারা বরেন্দ্র কলেজের সামনের আকখেত থেকে শিহাব নামের এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ভ্যান চালক গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ধলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে শিহাব আলী (১৫)। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গোমস্তাপুর উপজেলার ছোট দাদপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল হাকিল (৩২), শিবগঞ্জ উপজেলার কর্ণখালী গ্রামের আব্দুল সালেক আলীর ছেলে সুজন আলী (২২) এবং গোমস্তাপুর উপজেলার কাশিয়াবাড়ি গ্রামের মৃত তফের আলীর ছেলে মোয়াজ্জেম আলী (৫০)।

আজ বুধবার দুপুরে প্রেসবিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, গত ৩১ আগাষ্ট চার্জার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় শিহাব। পরিবারের লোজকন শিহাবকে খোজাখুজির করে না পেয়ে গোমস্তাপুর থানায় নিখোজ সংক্রান্ত একটি সাধারণ ডায়রি করেন। পরে তথ্য প্রযুক্তি ভিত্তিতে হাকিম ও সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানান, ভ্যান ছিনতায়ের উদ্দেশ্যে ভ্যানটি ভাড়া করে নিয়ে গিয়ে যাতাহারা বরন্দ্রে কলেজের সামনের আকখেতে হাত পা বেধে গলায় গেঞ্জি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় তারা। তাদের জিজ্ঞাসাবাদে শিহাবের মরদেহ আখখেত থেকে উদ্ধার এবং মোয়াজ্জেম হোসেনের বাড়ি থেকে ছিনতায় হওয়ায় ভ্যানটিও উদ্ধার করা হয়।

এঘটনায় গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …