নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের মাধ্যমে গোমস্তাপুর উপজেলা আ.লীগের তিন বছরেন জন্য কমিটি ঘোষনা করা হয়। সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা সভাপতি ও জামাল উদ্দীন মন্ডল সাধারণ সম্পাদক পদে নাম ঘোষনা করা হয়েছে।

আজ সোমবার দুপুরে রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজ মাঠে এই কমিটির নাম ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।
এর আগে সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ জিয়াউর রহমান ত্রি-বার্ষিকী সম্মেললেন শুভ উদ্বোধন করেন।

সম্মেলনের উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা.সামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসি ইসলাম জেসি, গোমস্তাপুর উপজেলা পরিষদেও চেয়ারম্যান হুমায়ন রেজা, উপজেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মামুনুর রশিদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …