শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁদা না পেয়ে ককটেল বিস্ফোরণ করে টাকা ছিনতায়ের ঘটনায়  চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা

চাঁদা না পেয়ে ককটেল বিস্ফোরণ করে টাকা ছিনতায়ের ঘটনায়  চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণ করে আব্দুল মমিন শাহিন (৪০) নামে এক ঠিকাদারের ম্যানেজারের টাকা ছিনতায়ের ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। বুধবার (৮ মার্চ) গভীর রাতে সদর মডেল থানায় ঠিকাদার মো.জামাল উদ্দিন নাসের বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ ও ৩-৪ জনকে অজ্ঞাত করে মামলাটি দায়ের করেন।

এ মামলায় আসামী করা হয়েছে, মজিবুর রহমানের ছেলে নয়ন আলী (২৮), সেরাজুল ইসলামের ছেলে  কাদির (২২), শাহজাহান আলীর ছেলে সামিউল ইসলাম (২৫)ও ইব্রাহিম।

মামলার বাদি জামাল উদ্দিন নাসের জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় ০৮নং নদী রক্ষা বাঁধে ৮ কোটি টাকা ব্যয়ে ৮ কিলোমিটার বেড়িবাঁধ নির্মাণের কাজ চলছে। গত মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় আমার ম্যানেজার মমিন শাহীন আলী কাজ পরিদর্শন করছিলেন। এসময় নয়ন আলী, আব্দুল ও ইব্রাহিসহ কয়েকজন সন্ত্রাসী তাকে পিটিয়ে আহত করে ৪ লাখ ৭০ হাজার ছিনিয়ে নিয়ে যায়।

এর আগে নয়ন আমার ম্যানেজারের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন। চাঁদা না দেওয়ায় এমন ঘটনা ঘটিয়েছেন বলেও জানান তিনি।

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর এলাকায় শাহিনকে পিটিয়ে আহত করেন নয়নসহ আরো কয়েকজন ব্যক্তি। এসময় প্রায় ৪ লাখ ৭০ হাজার ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে চাঁপাইনবাববগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচাজ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন জানান, গতকাল বুধবার (৮ মার্) ৪ জনের নাম উল্লেখ করে আরো ৩/৪ জন অজ্ঞাত নামের একটি মামলা দায়ের করা হয়। আসামী ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …