নীড় পাতা / জেলা জুড়ে / ঘর পাচ্ছে সেই জাহেরা খলিল

ঘর পাচ্ছে সেই জাহেরা খলিল

বিশেষ প্রতিবেদক:
গতকাল নারদ বার্তায় “জাহেরা খলিলের সংসার” শিরোনামে সংবাদ প্রকাশ হবার পর আজ সকালে নলডাঙ্গার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের বানুরভাগ গ্রামে ছুটে যান নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। জাহেরা ও খলিরের বর্তমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করেন এবং তাদের মুখ থেকে তাদের কষ্টের কথা শুনে জাহেরা ও খলিরের জন্য ঘরের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দেন। ঘটনাস্থল থেকে বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আক্তার হোসেনকে ফোন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষণা কৃত বাড়ী উপহার দেওয়ার বাড়ীর তালিকায় জাহেরার নাম না থাকলে আজকেই বাড়ী সরেজমিনে তদন্ত করে বাড়ী করার যাবতীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এদিকে খলিলের থাকার জায়গা না থাকার জন্য আগামীকাল থেকেই স্বেচ্ছাসেবী সংগঠনের ছেলেরা খলিলের বাড়ী তৈরী করার কাজ শুরু করবে এজন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছেন চেয়ারম্যান আসাদ। এছাড়াও বৃদ্ধা জাহেরাকে নিজ উদ্দ্যোগে নগদ ১০০০ টাকা, চাউল, তেল, লবন, ডাউল, চিনি সহ খাদ্য সামগ্রিক ব্যবস্থা করে দিয়েছেন। আসাদুজ্জামান আসাদ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে একটি স্ট্যাটাসে বিস্তারিত তুলে ধরেন।

পরবর্তীতে মুঠোফোনে নারদ বার্তাকে আসাদ জানান, আর্তের সেবায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। আমরা এগিয়ে না আসলে তাদের দেখার কেউ নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলায় মানুষের অধিকার ফিরিয়ে দিতে হবে। মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়াতে হবে। জাহেরা খলিলের মত অনেক মানুষ এমন কষ্টে দিন যাপন করছে তাদের জন্য কিছু করার জন্য আমাদের ভাবতে হবে। সর্বোপরি আমি নারদ বার্তাকে বিশেষ ধন্যবাদ দিতে চাই তাদের প্রকাশিত খবরের জন্য আমি অসহায় মানুষগুলোর জন্য কিছু করতে পারলাম।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …