নীড় পাতা / জেলা জুড়ে / গোল্ডেন প্লাস পেয়েও উচ্চ শিক্ষা নিয়ে অনিশ্চিত গৌরবের

গোল্ডেন প্লাস পেয়েও উচ্চ শিক্ষা নিয়ে অনিশ্চিত গৌরবের

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
গোল্ডেন প্লাস পেয়েও উচ্চ শিক্ষা নিয়ে অনিশ্চিত গৌরবের। এবার সে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন প্লাস পেয়েছে। তার স্বপ্ন প্রকৌশলী হওয়ার, কিন্তু সাধ থাকলেও সাধ্য নাই। কারন জন্মের ১ বছর পরেই গৌরবের বাবা মারা যান। তার পর মায়ের স্বপ্ন পুরন করার জন্য দারিদ্র্যতার মধ্যে ও পড়ালেখা চালিয়ে গেছেন।

নাটোরের সিংড়া উপজেলার ৫নং ওয়ার্ড বাজারের মৃত গোবিন্দ চন্দ্র সাহার পুত্র গৌরব চন্দ্র সাহা। মা কামনা রানী সাহা একজন গৃহিণী। স্বামী মারা যাবার ১৬ বছর কেটে গেছে। স্বজনদের সহযোগিতায় কষ্ট করে সংসার চালাচ্ছেন। কিন্তু সন্তানের চাহিদা পুরন করতে পারেননি। অভাব অনটনের মাঝে কামনা রানী তার ভাইয়ের কাছ থেকেও সংসারের খরচ নিতে হয়। জীর্ণ শীর্ণ ঘরে বসবাস করতে হয়। মামা সুবল সাহার কিছুটা খরচ দেন বিধায় পৌর এলাকার বাজারে হাফ শতক জায়গার উপর টিনশেড বাড়িতে বসবাস করেন।

জানা যায়, বাবা গৌবিন্দ্র সাহা একসময় বাজারে ব্যবসা করতেন। কিন্তু লিভার জন্ডিসে ২০০৬ সালে গৌরবের বাবা মারা যান। তার পর থেকে সংসারের অভাব নিত্যদিনের। ভাঙ্গা ঘরে চাঁদের আলো দেখা দিলেও উচ্চ শিক্ষা নিয়ে অনিশ্চিত গৌরব। গৌরবের মা এ বিষয়ে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দৃষ্টি আকর্ষণ করেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …