নীড় পাতা / জেলা জুড়ে / গোপালপুর পৌরসভা আ’লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

গোপালপুর পৌরসভা আ’লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসাভায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে রাত ৭ টা ৩০ মিনিট পর্যন্ত উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয়। গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি  মীর আ: সালামের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর- বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার মির্জা, যুগ্ন সম্পাদক মাহামুদুল হক মুকুল, গোলাম কাওছার, আলাউদ্দিন আলাল, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টুুু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান লাভলু, ফিরোজ আল হক ভূঁইয়া, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেড এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ । 

মাগরিব এর নামাজের বিরতির পরে সন্মেলনের ২য় অধিবেশনে সাইদুর রহমান কে  সভাপতি ও  রোকনুজ্জামান লুলুকে সাধারণ সম্পাদক করে  গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া সন্মেলনে এক মনজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …