মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গোদাগাড়ীর গণধর্ষণ মামলার আসামি নাটোরে গ্রেফতার

গোদাগাড়ীর গণধর্ষণ মামলার আসামি নাটোরে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলার গোদাগাড়ী থানার একটি গণধর্ষণ মামলার আসামি মামুন (২৫)কে নাটোর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ ৫ এপ্রিল শুক্রবার রাত দুইটার দিকে তাকে নাটোর শহরের কানাইখালী এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের পাশ থেকে গ্রেফতার করা হয়। র‍্যাব-৫।

গ্রেপ্তারকৃত মামুন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার তাজেন্দ্রপুর, (মোল্লাপাড়া) বারিক হোসেনের ছেলে। এজাহার সূত্রে জানা যায়, ওই গণধর্ষণ মামলার প্রধান আসামি সাদ্দাম হোসেন ভিকটিমের নিকট প্রতিবেশী। গত ১০ ফেব্রুয়ারি বিকাল সাড়ে চারটায় দিকে ভিকটিম তাজেন্দ্রপুর মোল্লাপাড়া গ্রামে তার বাড়ীর পূর্ব পাশের্ব জনৈক মোঃ এজাজুল হক এর ভূট্টার জমিতে ছাগলের জন্য ঘাস কাটতে যায়। একই জমিতে আসামী মোঃ সাদ্দাম হোসেন ঘাস কাটছিল। ঘাস কাটার একপর্যায়ে আসামী মোঃ সাদ্দাম হোসেন ভিকটিমকে জোর পূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। কিছুক্ষন পর আসামী মোঃ মামুন হোসেন ঘটনাস্থলে আসে এবং পরস্পর যোগসাজজে একাধিকবার ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় গণধর্ষণ মামলা দায়ের করে। মামলা রুজুর পর হতে আসামীদ্বয় আত্নগোপনে চলে যায়। মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেফতারের জন্য র‍্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। এর প্রেক্ষিতে র‍্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে। র‍্যাব-৫, নাটোর ক্যাম্প ও সিপিএসসি গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত মোঃ মামুন আলী এর অবস্থান সনাক্ত করে মামুন আলীকে গ্রেফতার করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …