নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ীতে আদিবাসী কিশোরীর বিষপানে আত্মহত্যা

গোদাগাড়ীতে আদিবাসী কিশোরীর বিষপানে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীর গোদাগাড়ীতে পারিবারিক কলহের জের ধরে বিপি হেমরম নামের এক আদিবাসী কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বেলা ১১ টায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত কিশোরী বিপি হেমরম (১৪) উপজেলার মোহনপুর ইউনিয়নের বাউটিয়া এলাকার সরেন হেমরমের মেয়ে।

মা বাবা না থাকায় বিপি হেমরম ও তার ছোট বোন একসাথে থাকতো । সংসারে অভাব অনাটনের কারণে স্কুলে যেতে পারেনি দুই বোন। অভাবের কারণেই নিজ বাড়িতে ঘাষ মারা বিষ পান করে অসুস্থ হলে তাকে গ্রামবাসী উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে তার বাবা এবং মা তারা আলাদা অন্যত্র বিয়ে করে চলে যাই ছোট থেকে এই দুটি মেয়ে একসাথে থাকত চাচার কাছে। হঠাৎ করে শুক্রবার সকালে বিষপান করে আত্মহত্যা করে বিপি হেমরম।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, আদিবাসী এই কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে তবে এ ব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …