নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর পৌর আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

গুরুদাসপুর পৌর আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্তকরণের মধ্য দিয়ে পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগ দলের গঠনতন্ত্র অনুযারী কাউন্সিল নির্বাচন কমিশনের প্রধান নির্বাচক ও গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল বারী, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি পদে জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে আনিসুর মোল্লা এবং ৯ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

আজ বিকালে গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে পৌরসভার চাঁচকৈড় মুক্তমঞ্চে ওই ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানে গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আনিসুর রহমান।

তিনি বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী দলের নির্দেশেএই ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন আয়োজন করা হয়েছে। দলের পদই বড় কথা নয়। দলের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে। তবেই কোন অপশক্তি দলের মধ্যে ঢুকে দলের কর্মীদের মধ্যে বিভ্রান্তি ঘটানোর সাহস পাবে না।

অধিবেশনের প্রধান বক্তা ও উদ্বোধক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত রাজনৈতিক দল। আমরা সবাই আওয়ামী লীগ, এটাই আমাদের বড় পরিচয়। এই রাজনৈতিক পরিচয়ের মান রাখার দায়িত্ব আমাদের সবার।

অধিবেশনে পৌর শাখার সাধারণ সম্পাদক পদে মাসুদ, আব্দুল মান্নান ও আনিসুর মোল্লা এই তিন প্রার্থী থাকায় পরে ৯ নং ওয়ার্ড কাউন্সিলরগণের মতামতের পরিপ্রেক্ষিতে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোন আনিসুর মোল্লা ও সভাপতি পদে অন্য কোন প্রার্থী না থাকায় পৌর সভাপতি পদে জাহিদুল ইসলাম এর নাম ঘোষণা করা হয়।

এসময় গুরুদাসপুর উপজেলা ও পৌর শাখা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া .উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি …