নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

গুরুদাসপুরে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
গুরুদাসপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩জন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তা, সমাজসেবা কর্মকর্তা ও কৃষি কর্মকর্তার হাতে ওই মনোনয়নপত্র দাখিল করেন এসব প্রার্থীরা।

নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, চাপিলা ইউনিয়নের পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহাবুব, বিয়াঘাটের মো. শফিকুল ইসলাম মীর ও মশিন্দা ইউনিয়নের আব্দুল বারী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বিয়াঘাটে শফিকুল ইসলামের সাথে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান চেয়ারম্যান প্রভাষক মোজাম্মেল হোসেন। এই ইউনিয়নে আওয়ামী লীগ থেকেই সাবেক চেয়ারম্যান ইউনুছ আলী ও সুজাউদৌলা সুজা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

এছাড়া চাপিলায় স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমানের সাথে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্ট,মশিন্দায় নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজের সাথে স্বতন্ত্র প্রার্থী লড়াই করবেন মো.আব্দুল বারী।

আজ ৯ ডিসেম্বর চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন । ১২ নভেম্বর যাচাই-বাছাই এবং ১৯ তারিখে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ৫ জানুয়ারী গুরুদাসপুরের ছয়টি ইউনিয়নে ভোট গ্রহন হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …