শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে পিকআপের সঙ্গে অটোভ্যানের ধাক্কায় আয়চান (৫৫) নামের একজনের মৃত্য হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো ৩ জন। বুধবার বেলা ১১ টায় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের শিধুলী ঘোষপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।  মৃত আয়চান ধারাবারিষার দাদুয়া গ্রামের মৃত পিয়ার মন্ডলের ছেলে।

আহতরা হলেন-উপজেলার চলনালী গ্রামের মৃত ঈসা মন্ডলের স্ত্রী পরী (৫৫), ধারাবারিষা খাঁকড়াদহ গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৪৫) এবং বড়াইগ্রামের কচুগারী গ্রামের জইমুদ্দিন আলীর ছেলে মো. লালন (২৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, আয়চানসহ আহত আরোও ৩ জন অটোভ্যান যোগে নয়াবাজার হতে গুরুদাসপুর যাচ্ছিলেন। এসময় অটোভ্যানটি ঘোষপাড়া এলাকায় পৌছালে বেপরোয়া গতিতে থাকা কাঁচামালবাহী পিকআপ (চট্রো-মেট্রো-ন ১১-৭১৯০) পেছন থেকে ধাক্কাদিলে ভ্যানটি উল্টে যায়। এসময় ভ্যান চালকসহ আরোও তিন যাত্রী গুরুত্বর আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন সুলতানা লুনা আয়চান নামের একজনকে মৃত ঘোষনা করেন। অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে পাবনা মেডিকেলে এবং ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …