নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

গুরুদাসপুরে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে মানববন্ধন ও স্বর্ন পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর নামে ভিত্তিহীন মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন আ.লীগ ও সহযোগি অঙ্গ সংগঠন।

আজ শনিবার সকালে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আ.লীগ আয়োজিত ওই সাংবাদিক সম্মেলনে উপজেলা আ.লীগের সহসভাপতি সাখায়াত হোসেনের সভাপতিত্বে লিখিত বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো.শওকত রানা লাবু। তিনি এসময় স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আ.লীগ সভাপতি আব্দুল কুদ্দসের নামে মিথ্যা অপপ্রচারে গত ১৫ই ফ্রেরুয়ারী তারিখে চাঁচকৈড় বাজারে অনুষ্ঠিত মানববন্ধনের তীব্র নিন্দা জানানোর পাশাপশি তার নামে ষড়যন্ত্রমূলক দায়েরকৃত সকল ভিত্তিহীন মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারে দাবি জানান ।

এসময় উপস্থিত ছিলেন,নাজিরপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মো.নজরুল ইসলাম,নাজিরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.আমিরুল ইসলাম রতন,ইউপি মেম্বরসদস্য উজ্জ্বলসহ ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ।

পরে ইউনিয়ন পরিষদ চত্বর হতে স্থানীয় সাংসদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে মানববন্ধন ও ইউপি চেয়ারম্যান নামে ভিত্তিহীন মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ইউনিয়ন পরিষদ চত্বর হতে বের হয়ে বাজার ঘুরে পুনরায় সেখানে এসে শেষ হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …