নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে শিকলবন্দী করে কৃষককে নির্যাতনের মূলহোতা আটক

গুরুদাসপুরে শিকলবন্দী করে কৃষককে নির্যাতনের মূলহোতা আটক

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুরঃ

নাটোরের গুরুদাসপুরে সুদের টাকা পরিশোধ করতে না পারায় এক কৃষককে শিকলবন্দী করে নির্যাতনের হোতাকে আটক করেছে পুলিশ। আজকেই ভোর ৪টার দিকে মূলহোতা আব্দুল আজিজকে নিজ বাড়ী থেকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন মশিন্দা ইউনিয়নের বাহাদুর গ্রামের আফজাল হোসেনের ছেলে। অপরদিকে শিকলবন্দী কৃষক আসাদ আলী হলেন পাশ্ববর্তী তাড়াশ উপজেলার ইশ্বরপুর গ্রামের মৃত হযরত প্রামানিক ছেলে।

এঘটনায় থানায় নির্যাতন মামলা দায়ের করেন কৃষককের স্ত্রী। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালের দিকে সুদের টাকা না দেয়ায় কৃষক আসাদ আলীকে ধরে নিয়ে নিজ বাড়ীতে যায় সুদ ব্যবসায়ী আব্দুল আজিজ। পরে নিজ বাড়ীতে সেই কৃষকের উপর নির্যাতন চালিয়ে বান্দায় শিকলবন্দী করে রাখেন। এঘটনা সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তৎপর হয় পুলিশ। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ জানান, মধ্যযুগের কায়দায় এক ব্যক্তিকে নির্যাতনের ঘটনা সোস্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি।এটা জানা মাত্রই সেখানে পুলিশ পাঠানো হয়।

আসামী পলাতক থাকায় ঘটনাস্থল থেকে তাকে আটক করা সম্ভব হয় না। আজকে ভোর রাতে মুলহোতা আব্দুল আজিজকে নিজ বাড়ী থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আইনগত ব্যস্থা প্রক্রিয়াধীন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …