নীড় পাতা / খেলা / গুরুদাসপুরে লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে ব্যতিক্রমী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

গুরুদাসপুরে লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে ব্যতিক্রমী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর উপজেলা লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে ব্যতিক্রমী এক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার গুরুদাসপুর উপজেলার ঐতিহ্যবাহী ভবন করা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে চাচঁকৈড় ক্রিকেট একাদ্বশ বনাম বামনকোলা জুনিয়ার স্পোর্টিং ক্লাব।

খেলার শুরুর আগে বিকেল তিন ঘটিকায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উক্ত খেলার উদ্বোধন করেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ শেখ মোহাম্মদ রকিবুল ইসলাম, প্রধান উপদেষ্টা নাটোর জেলা লাল-সবুজ উন্নয়ন সংঘ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আতিয়ার রহমান বাঁধন সভাপতি গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগ, মাহবুব হাসান, প্রধান শিক্ষক মশিন্দা মাধ্যমিক বিদ্যালয়, সরদার মোহাম্মদ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মশিন্দা ইউনিয়ন আওয়ামী লীগ, শেখ রিফাদ ফিডের ব্যবস্থাপনা পরিচালক ও লাল-সবুজ উন্নয়ন সংঘ, নাটোর জেলা শাখার সভাপতি শেখ রিফাদ মাহমুদ, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আকাশ ও প্রমুখ।

উক্ত খেলাটি পরিচালনা করেন গুরুদাসপুর উপজেলা লাল-সবুজের উন্নয়ন সংঘের সকল সদস্যবৃন্দ। উক্ত খেলার খরচ ব্যতিত অবশিষ্ট টাকা আর্ত মানবতার সেবায় ব্যয় হবে। উক্ত খেলায় বিজয়ী হন চাচঁকৈড় ক্রিকেট একাদ্বশ এবং রানার্স আপ হয় বামনকোলা জুনিয়ার স্পোর্টিং ক্লাব ।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …