নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

গুরুদাসপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার খুবজীপুর ইউনিয়নের পিপলা গ্রামে। গত ৫ই মার্চ বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার নুরুল ইসলাম ও আফজালের লোকজনের মধ্যে খাস জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুত্বর আহত হন ওই এলাকার আফজালের হোসেনের দুই স্ত্রী বেলি ও সাথী বেগম।

ভুক্তভোগি আফজাল হোসেন বলেন, একটি খাস জমিকে কেন্দ্র করে পুর্ব পরিকল্পনা মোতাবেক ওই এলাকার মকছেদ আলীর ছেলে ভুলু ও মাসেম আলীর ছেলে রহিমসহ ১০-১২ জন লোক এসে তাদের বাড়ি ঘর ভাঙচুর করতে থাকে। বাড়ি ঘর ভাঙচুর করতে নিষেধ করায় তার দুই স্ত্রী বেলি ও সাথি বেগমকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা চালায়। এক পর্যায় তাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

সর্বশেষ রোববার সকালে উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্স থেকে আফজালের দুই স্ত্রীর অবস্থা গুরুত্বর হওয়ার কারনে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আফজাল হোসেন আরো জানান, মিথ্যা অভিযোগ দিয়ে তাদরে হয়রানী করার জন্য তিনি সহ তার দুই স্ত্রীর নামে মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্তদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম মামলা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …