নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মারপিট ঘরে আগুন দেয়ার মিথ্যা মামলায় প্রত্যাহার দাবী

গুরুদাসপুরে মারপিট ঘরে আগুন দেয়ার মিথ্যা মামলায় প্রত্যাহার দাবী


নিজস্ব প্রতিবেদক , গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে মারপিট ও আগুনে ঘর পুড়িয়ে দেয়া ঘটনায় আটক স্বজনদের মুক্ত ও মিথ্যা মামলায় প্রত্যাহারের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার(২১ নভেম্বর) দুপুর ১২ টার দিক উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দক্ষিন নারিবাড়ী গ্রামে ভুক্তভোগী পরিবারের পক্ষে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মামলার নথি,প্রতিবেশী ও ভুক্তভোগী পরিবার দাবী করেন,গত অক্টোবর মাসের ২২ তারিখ দুপুরে তাদের নিকট আত্বীয় মকবুল হোসেনের বাড়িতে আগুন লাগে। একই মাসের ১১ তারিখ বাদীর স্ত্রী জুলিয়া বেগমকে গলায় গামছা পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যা চেষ্টা করা হয়। বাদী মকবুল হোসেন ও তাঁর স্ত্রী কাউকে স্বনাক্ত করতে পারিনি। তথাপি গুরুদাসপুর থানায় সাত জনকে আসামী কওে মামলা দায়ের করেন। ওই মামলায় বর্তমানে হুসেন আলী প্রামানিকের ছেলে রঞ্জু প্রামানিক(৪২) ও তার ভাই মুঞ্জু প্রামানিকসহ মনিরুল ইসলাম নামের অপর একজন আটক রয়েছে।

সংবাদ সম্মেলনে সন্তানদের পক্ষে মা রাফেজা বেগম(৬৫)কান্নাজরিত কন্ঠে দাবী করেন, তার সন্তানরা নির্দোষ অনুমান নির্ভও হয়ে তাদেও মামলায় জড়ানো হয়েছে। আটকের কারনে পরিবারগুলো মানবেতর জীবন যাপন করছে। তিনি প্রকৃত ঘটনা উদঘাটন ও জড়িতদের গ্রেফতার দাবী করেন।

সংবাদ সম্মেলনে রাফেজা বেগম, হুসনে আরা বেগম,জালাল উদ্দিন,রবিউল করিম, আলাল সরদার,আবু বক্কার,বয়েজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
মামলার বাদী মকবুল হোসেন জানান,বাড়ি পোড়ানো ঘটনায় দৌড়ে পালানোর সময় আসামীদেও তিনি শনাক্ত করতে পেরেছেন। প্রকৃত দোষীদেও নামেই তিনি মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান,এ ঘটনায় তিনজন আটক রয়েছে। তদন্ত চলছে,তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিষয়ে জানা যাবে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …