নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে হাছেন আলী (৬৪) নামে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার পোয়ালশুড়া গ্রামের একটি শিশু গাছের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। হাসেন আলী উপজেলার শিধুলী গ্ৰামের মৃত ছইমুদ্দিনের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহার আলী জানান, নিহত হাছেন আলী গত ২৬জুন সকালবেলা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন তার ছেলে খোকন আলী গুরুদাসপুর থানায় একটি জিডি দায়ের করেন। আজ উপজেলার পোয়ালশুরা গ্রামে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হাছেন আলীর মরদেহ দেখে এলাকাবাসী থানায় খবর দেয় এ সময় পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে আগামীকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

তবে হাছেন আলীর ছেলে খোকন আলী জানান, তার বাবা পাঁচ বছর ধরে মানসিক ভারসাম্যহীন। তাকে কয়েকদিন আগে পাবনা মানসিক স্বাস্থ্য হাসপাতাল থেকে দেখে বাড়িতে আনা হয়। ২৬ জুন সবার অলক্ষ্যে কখন তিনি বাড়ি থেকে বের হয়ে গেছেন কেউ খেয়াল করেন নি। ২৭ জুন এই সংক্রান্ত একটি জিডি দায়ের করা হয়। আজ লোকমুখে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে শুনে আমরা থানায় চলে আসি।

আরও দেখুন

বাগাতিপাড়ায় হঠাৎ ব্যাংক লেনদেন বন্ধ, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় কোনো পূর্ব ঘোষনা ছাড়াই সোমবার দুপুরে হঠাৎ বেশিরভাগ সরকারি ব্যাংকের লেনদেন …