বৃহস্পতিবার , মে ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

গুরুদাসপুরে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
সারদেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে দলীয় কর্মসূচীর অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে সাম্প্রতিক সময়ে বিএনপি নেতৃবৃন্দের কটুক্তিপূর্ণ অশ্লালিন বক্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

শনিবার(৪জুন) বিকালে উপজেলার পৌরসদরের আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চাঁচকৈড় বাজারস্থ সিএম সুপার মার্কেটে এসে শেষ হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক এমদাদুল হক মোহাম্মদ আলী, পৌর মেয়র মো.শাহনেওয়াজ আলী মোল্লা,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন প্রমুখ।

এসময় বক্তব্যে বিএনপি নেতৃবৃন্দের উদ্দেশ্যে করে বলেন,প্রধানমন্ত্রীর উদ্দেশ্য করে কোন প্রকার কটুক্তিপূর্ণ কথা বললে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বসে থাকবে না। তাই সহনশীল ভাবে রাজনৈতিক কথা বলার অনুরোধ জানান। এসময় দলীয় সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া .উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি …