নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মহিলাকে মারপিট করার অভিযোগ

গুরুদাসপুরে মহিলাকে মারপিট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে রেহেনা বেগম (৪৫) নামে এক মহিলাকে মারপিট করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে। এঘটনায় ওই মহিলার স্বামী বাদী হয়ে ৫ জনের নামে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগীর স্বামী ইউনুছ আলী জানান, গোপিনাথপুর নতুন একটি কবরস্থান হয়েছে। ওই কবরস্থানের সীমানা সংলগ্ন তাদের জমি রয়েছে। ওই জমিটি কবরস্থান কমিটি জোরপূর্বক দখল নেওয়ার চেষ্টা করে আসছে।

জমিতে গতকাল মঙ্গলবার (৩০ জুন) সকালে কলা গাছের চারা লাগাতে গেলে ওই গ্রামের মৃত কাসেম সরকারের ছেলে হাবিব, মকছেদ, লজের সরকারের ছেলে ইব্রাহিম, মৃত ছকেত আলীর ছেলে লোলা এবং মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আজিজল হক আমার স্ত্রী রেহেনাকে কলা চারা লাগাতে বাধা সৃষ্টি করে গালি-গালাজ শুরু করে।

এসময় আমার স্ত্রী নিষেধ করলে তারা দেশীয় অস্ত্র নিয়ে আমার স্ত্রীকে এলোপাথারী ভাবে মারপিট শুরু করলে সে চিৎকার দিয়ে মাটিতে পড়ে যায়। এসময় আমার স্ত্রীর গলার একটি স্বর্ণের চেইন ও কানের দুইটা দুল তারা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আমার স্ত্রীকে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত কবরস্থান কমিটির সদস্য লোলা বলেন, এক কাঠা জমি নিয়ে সমস্যা। ওই জমির একটি অংশ কবরস্থানের নামেও আছে আবার তাদের মধ্যে আছে। তবে ইউনুছ আলীর অংশ তাদেরকে কেন ভোগদখল করতে বাধা প্রদান করছেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এলাকাবাসি সবাই আমাদের পক্ষে আছে তাই আমরা বাধা দিয়েছি। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম বলেন, দুই পক্ষের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …