নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মহান বিজয় দিবস পালিত

গুরুদাসপুরে মহান বিজয় দিবস পালিত

 নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: 
নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস ২০২২ পালিত হয়েছে। শুক্রবার সকালে এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও তোপধ্বনির মধ্যে দিয়ে উপজেলা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এরপরে সকাল সাড়ে ৮ টায় গুরুদাসপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পায়রা অবমুক্ত ও বেলুন উড়িয়ে দিবসের আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস এমপি।

দিবসটি উপলক্ষে কুচকাওয়াজ, ডিসপ্লে, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত প্রার্থনা ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়া রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ক্রীড়া অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আনিসুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল মতিন, এসিল্যান্ড মেহেদী হাসান শাকিল, ওসি মো. আব্দুল মতিন। এছাড়াও উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলার সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …