নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে বেকারীতে র‌্যাবের অভিযানঃ সত্তর হাজার টাকা জরিমানা

গুরুদাসপুরে বেকারীতে র‌্যাবের অভিযানঃ সত্তর হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুরে ২টি বেকারীতে অভিযান চালিয়েছে র‌্যাব । মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় মাহি বেকারী ও নিউ আল মদিনা বেকারীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে ওই দু’টি বেকারীকে মোট সত্তর হাজার টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

ব্যাব-৫ রাজশাহী  সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি  রাজিবুল আহসান জানান,র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল তার নেতৃত্বে মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার চাঁচকৈড় বাজার এলাকায় মাহি বেকারী ও নিউ আল মদিনা বেকারীতে অভিযান পরিচালনা করে।এসময় অস্বাস্থ্যকর পরিবেশ খাদ্যদ্রব্য প্রস্তুত, মেয়াদ উর্ত্তীর্ণ মালামাল মজুদ রাখা এবং ক্ষতিকারক রং মেশানোর অপরাধে মাহি বেকারীর মালিক আল আমিন নিউ আল মদিনা বেকারী মালিক  মানিক (৪৫),আটক  করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এসময় ভাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল আরিফিন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাহি বেকারীকে ত্রিশ হাজার ও নিউ আল মদিনা বেকারীকে চল্লিশ হাজার টাকা সর্বমোট সত্তর হাজার টাকা জরিমানা করেন।উল্লেখ্য,ওই দুই বেকারির জব্দকৃত মালামাল ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে ধ্বংস করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *