নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বিষপানে প্রবাসীর স্ত্রী’র মৃত্যু

গুরুদাসপুরে বিষপানে প্রবাসীর স্ত্রী’র মৃত্যু

জালাল উদ্দিন, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়েনর গোপিনাথপুর উত্তর পাড়ার রফিকুল ইসলাম নামে এক প্রবাসীর স্ত্রী রিমা খাতুন (২৭) এর বিষপানে মৃত্যু হয়েছে। গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ময়েজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্বজনরা জানায়, স্বামী মালয়েশিয়া থাকায় ৭বছরের মেয়ে মিলিকে নিয়ে রিমা খাতুন শ্বশুর বাড়ি ও তার বাবার বাড়িতেই থাকতেন। তবে কি কারনে হঠাৎ বিষপানে আত্মহত্যা করেছেন তার সঠিক কারন কেউ বলতে পারছেনা। ছোট শিশুকে নিয়ে সুখে-শান্তিতেই বসবাস করে আসছিলেন রিমা। ৯বছর আগে পারিবারিকভাবে প্রতিবেশি রফিকুল ইসলামের সাথে তার বিয়ে হয়। অভাব অনটনের কারনে সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে বিদেশ যান রফিকুল ইসলাম।

ওই গ্রামের সমাজ সেবক নজরুল ইসলাম বলেন, দুইবছর আগে মেয়ের বাবার সহযোগিতা নিয়ে বিদেশ যান রফিকুল। সংসার বেশ ভালোই চলছিল। হঠাৎ তার এমন মৃত্যু মেনে নেওয়া যায়না। মেয়েটির শ্বাশুড়িও অনেক ভালো মানুষ বলে তিনি জানান।

মৃত রিমার বাবা আলিমদ্দিন জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মেয়ে আমার, জামাই বাড়ি থেকে আমার বাড়িতে এসে বমি করতে থাকে। আমি তার বমি করার কারণ জানতেই কান্না করতে থাকে। তখনি নাজিরপুর ক্লিনিকে নিয়ে যাই। সেখানে তারা বিষ খাওয়ার রোগীর চিকিৎসা করেনা বললে বনপাড়ার আমেনা ক্লিনিকে নিয়ে যাই। সেখানে পৌঁছা মাত্রই রাত ১০টার দিকে মারা যায় রিমা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য রিমার মরদেহ নাটোর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আপাতত অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …