নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বিদ্যুৎ গ্রাহকদের সাথে উঠান বৈঠক ও উদ্বুদ্ধকরণ সভা

গুরুদাসপুরে বিদ্যুৎ গ্রাহকদের সাথে উঠান বৈঠক ও উদ্বুদ্ধকরণ সভা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
হয়রানীমুক্ত বিদ্যুতের অঙ্গীকার নিয়ে নাটোরের গুরুদাসপুরে সৌর বিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে কৃষি সেচ প্রকল্প শীর্ষক উদ্বুদ্ধকরণ ও গ্রাহক নির্বাচন, সেচ কাজে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং গ্রাহকদের সাথে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ গুরুদাসপুর জোনাল অফিসের আয়োজনে বুধবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়। এসময় ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন গুরুদাসপুর জোনাল অফিসের ডিজিএম মো. মমিনুর রহমান বিশ্বাস , এজিএম মো. খোরশেদ আলম, ইন্সপেক্টর এসএম গোলাম কিবরিয়া, অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মো. রফিকুল ইসলাম প্রমুখ।

ডিজিএম মো. মমিনুর রহমান বিশ্বাস গ্রাহকদের উদ্দেশ্যে বলেন- এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেয়া, মিটার ও ট্রান্সফরমার চুরি, মিটার টেম্পারিং করা থেকে বিদ্যুৎ গ্রাহকদের বিরত থাকতে হবে। অন্যথায় জেল-জরিমানা করা হচ্ছে। এছাড়াও নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, বিদ্যুৎ লাইনের গাছপালা কাটা, সোলার পাম্পে বিদ্যুৎ সংযোগ ও নিরাপদ বিদ্যুৎ ব্যবহার বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন তিনি। এসময় উপস্থিত শতাধিক বিদ্যুৎ গ্রাহক নিরাপদ বিদ্যুৎ ব্যবহারের অঙ্গীকার করেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …