নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বাবা ছেলেকে কুপিয়ে জখম

গুরুদাসপুরে বাবা ছেলেকে কুপিয়ে জখম



নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে বাবা ছেলেকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধায় উপজেলা পশ্চিম নওপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। আহত ব্যাক্তিদের নাম ফরহাদ হোসেন (২৩) ও তার পিতা আঃ মান্নান। তারা উপজেলার পশ্চিম নওপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা যায়, কিছুদিন আগে মাদক মামলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গ্রেপ্তার করে উপজেলার পশ্চিম নওপারা গ্রামের মোজাহার আলী ছেলে ইন্তাজ আলীকে। সেই মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরকে সহায়তা করার সন্দেহ করে ফরহাদ হোসেকে। জেল থেকে বের হয়ে বাড়িতে এসে ইন্তাজ আলী ও নওপারা গ্রামের মহিউদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৪৫), হেতায়েত উল্লাহস (৪২), ওয়ালিউল্লাহ (৪০) ও মসগুল আজম (৩৭) মারপিট করে ফরহাদ হোসেন ও তার পিতা আঃ মান্নানকে। আব্দুল মান্নান নিজেদের জীবনের নিরাপত্তার জন্য নাটোর কোর্টে ইন্তাজ আলীসহ কয়েক জনের নামে মামলা করে। মঙ্গলবার সেই মামলায় হাজিরা দিয়ে বাড়িতে আসামীরা। সন্ধায় পশ্চিম নওপাড়া গ্রামের জাকির হোসেনের মুদি দোকানে বসে ছিলেন ফরহাস হোসেন। পিছন থেকে দেশীয় অস্ত্রো দিয়ে ফরহাস হোসেন এলোপাতারি কুপাতে থাকে তারা। তার বাবা আব্দুল মান্নান এগিয়ে আসলে তাকেও এলোপাতারী ভাবে কুপিয়ে যখম করে। স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতী হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শাহনেওয়াজ শফি বলেন, বাবা ও ছেলের বিরুদ্ধে সাধারণ ডায়রী করা ছিল দুই মাস আগে। গতকাল সন্ধায় মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে আমি ও আমার ভাইকে মেরে আহত করে। পরে আরো লোকজন এসে তাদের মারপিট করে। আমরা চার জন আহত হয়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি হই।

গুরুদাসপুর থানার পরিদর্শক আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ করলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …