নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বরই নিয়ে বাড়িতে ফেরা হলো না শিশু আরাফাতের

গুরুদাসপুরে বরই নিয়ে বাড়িতে ফেরা হলো না শিশু আরাফাতের

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে নিজ অটোভ্যানের নিচে চাপা পড়ে আরাফাত (৭) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টার দিকে উপজেলার পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। আরাফাত চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার লাবু প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানায়, ফাহাদের (৯) পিতা ফিরোজ প্রামানিক পেশায় ভ্যান চালক। বাড়ির সামনে ভ্যানটি রাখা ছিলো। তার ছেলে  ফাহাদ সুযোগ বুঝে সবার অগোচরে ভ্যানটি নিয়ে তার ছোট চাচা লাবু প্রামাণিকের ছেলে মেহেদী হাসান আরাফাতকে সঙ্গে নিয়ে তাদের জমিতে যায়। পেও সেখান থেকে পাশের ইট হাটায় গাছে উঠে বরই পাড়ে। সেই বরই পকেটে নিয়ে বাড়ি ফেরার পথে কিছুদূর আসাতেই ভ্যানটি উল্টে যায়। এসময় আরাফাত ভ্যানের নিচে চাপা পড়ে।

এসময় ফাহাদের কান্নায় রাস্তার লোকজন তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে আরাফাতের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী নেওয়ার পথে আরাফাতের মৃত্যু হয়।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন— এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …