শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ জানি’ শীর্ষক সাক্ষাৎকার অনুষ্ঠান

গুরুদাসপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ জানি’ শীর্ষক সাক্ষাৎকার অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরের কৃষি কারিগরি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের সাথে বীর মুক্তিযোদ্ধা ড.মহসিন আলীর সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ জানি শীর্ষক সাক্ষাৎকার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় সরকারী নির্দেশনায় গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের কৃষি কারিগরি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ভিন্ন ভিন্ন চারটি জায়গায় ৭ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের সাথে বীর মুক্তিযোদ্ধা ড.মহসীন আলীর সাক্ষাৎকার অনুষ্ঠান হয়। সাক্ষাৎকার অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও এদেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে সঠিক তথ্য অবগত হওয়ার জন্য বীর মুক্তিযোদ্ধা ড.মহসিন আলীর কাছে বিভিন্ন প্রশ্নোত্তর জানতে চাইলে তিনি সেগুলো সুন্দর ভাবে ছাত্র-ছাত্রীদের বুঝিয়ে দেন।

এসময় পাশে বসে থাকা অন্যান্য ছাত্র-ছাত্রীরা সেগুলো নোট আকারে খাতায় লিখে রাখেন। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা ড.মহসীন আলী এই ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য সরকার ও বিদ্যালয়ের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …