নীড় পাতা / খেলা / গুরুদাসপুরে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

গুরুদাসপুরে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে নাটোরের গুরুদাসপুরে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্ণামেন্ট। রাত্রি ৮টায় গুরুদাসপুর পৌরসদরের শিক্ষা সংঘ মাঠে থানা শিক্ষাসংঘ আয়োজিত ওই টুর্ণামেন্টে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিনের কেক কাটা ও ফানুস উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা।

টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে। দুই গ্রুপে বিভক্ত হয়ে খেলায় ফাইনালে উঠে গুরুদাসপুর থানার মিলনে দল ও বড়াইগ্রাম থানার সাগরের দল। ২০পয়েন্টের তিন গেমের ফাইনালে খেলায় মিলনের দল পরপর দুই গেমে সাগরের দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হোন চ্যাম্পিয়ান দলের মিলন।

খেলা শেষে পুরস্কার বিতরণ সভায় চ্যাম্পিয়ান দলের হাতে ৩২ইঞ্চি এলইডি টিভি ও রানার্স আপ দলের হাতে ২৪ইঞ্চি এলইডি টিভি তুলে দেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল বারী, গুরুদাসপুর থানা শিক্ষাসংঘের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাধন, বিশিষ্ট ব্যবসায়ী আমানত আলী শেখ ও আ.লীগের নেতৃবৃন্দ।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …