নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / গুরুদাসপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন

গুরুদাসপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

সারাদেশের দেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন অয়োজনে ছোট পরিসরে একশত বার তোপধ্বনি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপিত হয়েছে।

আজ সূর্যোদয়েরর সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে একশত বার তোপধ্বনির শেষে উপজেলা প্রশাসনের পক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস।

তার পরপরই একে একে সুশৃঙ্খলাভাবে উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন ও নির্বাহী অফিসার তমাল হোসেন,বীর মুক্তিযোদ্ধাগণ,গুরুদাসপুর থানা পুলিশ,উপজেলা ও পৌর শাখার আওয়ামীলীগ,যুবলীগ,উপজেলা ও পৌর ছাত্রলীগ,উপজেলা অফিসার্স ক্লাব,ব্যাংক,বীমা,সাংবাদিকগণসহ নানা শ্রেনীপেশার লোকজন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে এক মিনিট নিরবতা শেষে তাঁর আত্তার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আকারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস বঙ্গবন্ধুর জীবন ও তাঁর কর্ম নিয়ে দিক নিদের্শনামূলক বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান মো.আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার।

এসময় বীরমুক্তিযোদ্ধাগণ,উপজেলার সকল কর্মকর্তাগণ,সাংবাদিকগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …