নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি পেল আরো ৪০ পরিবার

গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি পেল আরো ৪০ পরিবার


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
সারা দেশের ন্যায় নাটোরের গুরুদাসপুরে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের ২য় ধাপে জমিসহ ঘর পেল গুরুদাসপুরের আরো ৪০ পরিবার। বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ঘর প্রদান কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে উপজেলার পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তমাল হোসেনের সভাপতিত্বে উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবারের সদস্যের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ হতে দুই শতক জমির দলিল ও ঘরের চাবি তুলে দেওয়া হয়। জমির দলিল ও ঘর পাওয়া পরিবারের সদস্যদের চোখে মুখে ছিলো আনন্দ ও খুশির ঝিলিক।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার লিপি। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আবু রাসেল, উপজেলা প্রকৌশলী মিলন মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর হান্নান, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ও মনিরুল ইসলাম দোলন প্রমুখ।

ইউএনও তমাল হোসেন জানান, ৩য় পর্যায়ে ১০৯টি ঘরের মধ্যে গত ২৬ এপ্রিল ৬৯টি হস্তান্তর করা হয় বাকি ৪০টি ঘর আজকে হস্তান্তর করা হলো। ৪০০ বর্গফুটের প্রতিটি সেমিপাকা ঘরে আছে দুটি রুম, একটি বারান্দা, রান্নাঘর ও টয়লেট। পাশাপাশি সুপেয় পানি ও বিদ্যুৎ ব্যবস্থা রয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …