নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / গুরুদাসপুরে পুলিশের মাস্ক বিতরণ

গুরুদাসপুরে পুলিশের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর থানা পুলিশের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় চলছে মাস্ক বিতরণসহ ৩ ফুট পরপর দুরত্ব বজায়ের কাজ।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) বিকেল থেকে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলামের নেতৃত্বে, জনসাধারণকে সচেতন করতে ওই মাস্ক গুরুদাসপুর উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে বিতরণ কার্যক্রম চলে। পুলিশের পক্ষ থেকে দোকান-পাটে কেনাকাটার সময় কমপক্ষে ৩ ফিট দূরত্ব বজায় রেখে দাড়ানোর জন্য অনুরোধ জানান। এমনকি জরুরী কাজ ছাড়া মাস্ক ব্যতিত বাড়ির বাহিরে না বের হওয়ার জন্য জনসাধারনের মাঝে সচেতনতা মূলক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, থানা পুলিশের পক্ষ থেকে গুরুদাসপুর থানা এলাকায় প্রতিনিয়ত জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করে চলেছি। তাদের মাঝে মাস্ক ও সবান বিতরণ করা হচ্ছে। তাছাড়াও নিম্ন আয়ের মানুষের মাঝে দেওয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী।

এছাড়াও করোনাভাইরাসের ঝুঁকি রোধে সামাজিক দূরত্ব বজায়ের লক্ষ্যে সচেতনতামুলক কাজ করছি। আমরা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে।

একই সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান ওসি।

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …